ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

বান্দরবান প্রেসক্লাবের নতুন সদস্য হলো পাঁচজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
বান্দরবান প্রেসক্লাবের নতুন সদস্য হলো পাঁচজন

বান্দরবান: দীর্ঘদিন পর বান্দরবান প্রেসক্লাব নতুন সদস্য অন্তর্ভুক্ত করেছে।

প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় গঠনতন্ত্র মোতাবেক জেলার পাঁচ সাংবাদিককে প্রাথমিক সদস্যপদ দেওয়া হয়েছে।

রোববার (২ জানুয়ারি) বান্দরবান জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এ তথ্য নিশ্চিত হয়।

প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন- মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি এবং বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট কৌশিক কুমার দাশ গুপ্ত, সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি এন এ জাকির, দৈনিক সমকালের জেলা প্রতিনিধি উজ্জ্বল তঞ্চঙ্গ্যা, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি সৈকত দাশ ও দৈনিক বণিক বার্তার জেলা প্রতিনিধি টিং শৈ প্রু মংটিং।

বান্দরবান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক জানান, প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী নতুন সদস্য অন্তর্ভুক্তি কমিটির যাচাই বাছাই কমিটি জেলা শহরে কর্মরত ৩০ জন সাংবাদিকের আবেদন যাচাই বাছাই করে নিবার্হী কমিটিকে একটি তালিকা দেয়, তালিকা অনুসারে যোগ্যতাসম্পন্ন এ পাঁচজনকে প্রাথমিক সদস্য পদ দেওয়া হয়।  

প্রসঙ্গত, ১৯৭৭ সালে বান্দরবান প্রেসক্লাব স্থাপিত হয়। এ প্রেসক্লাবের বর্তমান সদস্য সংখ্যা ১৯। আর আজীবন সদস্য রয়েছেন তিনজন।

বাংলাদেশ সময়: ০২০৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa