ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

রায়েরবাগে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
রায়েরবাগে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ঢাকা: রাজধানীর রায়েরবাগে নির্মাণাধীন ভবনের কাজ করার সময় নিচে পড়ে রুবেল (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে নয়ন (২৫) নামে আরও এক শ্রমিক।

সোমবার (৩ জানুয়ারি) সকালে রায়েরবাগ মসজিদ গলিতে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় রুবেলের।

তাদের সহকর্মী আব্দুর রহিম জানান, তারা কয়েক বছর ধরে নির্মাণাধীন ভবনটিতে রাজমিস্ত্রি হিসেবে কাজ করছিলো। সকালে ভবনটি  অষ্টম তলার বাহির পাশে মাচান বেঁধে কাজ করছিল রুবেল ও নয়ন। তখন মাচান ভেঙে তারা দু'জনই ভবনের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান রুবেল। আর আহত নয়নকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগর নিয়ে ভর্তি করা হয়।

সহকর্মীরা আরও জানায়, রুবেলের বাড়ি রাজশাহী গোদাগাড়ী উপজেলায়। তার বাবার নাম তাহাজুল ইসলাম। আহত নয়নের বাড়িও একই উপজেলায়। তার বাবার নাম মোহাম্মদ নবী। তারা দুজনেই নির্মাণাধীন ভবনেই থাকতো।

এদিকে কদমতলী থানার উপপরিদর্শক (এসআই) শংকর কুমার জানান, নির্মাণাধীন ভবনের আট তলায় কাজ করার সময় নিচে পড়ে গিয়ে একজন নিহত ও একজন আহত হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, জানুয়ারি, ০৩, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa