ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

অসহনীয় শীতে বসুন্ধরার কম্বল পেয়ে খুশী শীতার্ত মানুষ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
অসহনীয় শীতে বসুন্ধরার কম্বল পেয়ে খুশী শীতার্ত মানুষ কম্বল বিতরণকালে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন

রাজশাহী: রাজশাহীতে শীতের তীব্রতা বেড়েছে। সোমবার (০৩ জানুয়ারি) রাজশাহীতে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

সকাল থেকে ঘন কুয়াশা আর হিমেল হাওয়ায় কষ্ট বেড়েছে খেটে খাওয়া দিনমজুর শীতার্ত মানুষগুলোর।

রোদ উঠলেও উত্তাপ নেই। দিনভর বইছে হিমেল হাওয়া। ঠাণ্ডা হাওয়া রাজশাহীতে বাড়িয়ে দিচ্ছে শীতের তীব্রতা। ঘন কুয়াশা ও ঠাণ্ডার দাপটে বিপাকে পড়েছেন পদ্মাপাড়ের দরিদ্র মানুষগুলো। এসব মানুষগুলোর পাশে দাঁড়াতে উপহারের হাত বাড়িয়ে দিয়েছেন- বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। তার নির্দেশে দরিদ্র এসব মানুষদের হাতে উপহার হিসেবে কম্বল তুলে দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

কালের কণ্ঠের শুভ সংঘের আয়োজনে রাজশাহী সিটি করপোরেশন চত্বরে আজ ৫০০ হতদরিদ্রের হাতে বসুন্ধরার উপহার তুলে দেওয়া হয়।

কালের কণ্ঠ শুভ সংঘের পরিচালক জাকারিয়া জামান জানান, বসুন্ধরা গ্রুপ দেশব্যাপী শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ শুরু করেছে। এরই অংশ হিসেবে উত্তরের বিভিন্ন জেলায় এই কম্বল বিতরণ করা হচ্ছে। শনিবার রাহশাহীর গোদাগাড়ী উপজেলায় কম্বল বিতরণ করা হয়েছে। আজ রাজশাহী সিটি করপোরেশন চত্বরে ৫০০ মানুষের তুলে দেওয়া হয়েছে বসুন্ধরা গ্রুপের উপহার কম্বল। সিটি করপোরেশনের এলাকায় বসবাসরত হতদরিদ্র মানুষ হাতে হাতে কম্বল পেয়ে খুবই খুশি হয়েছেন।  

এদিকে, কম্বল বিতরণকালে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়ী গ্রুপ বসুন্ধরা। তারা সব সময় আর্তমানবতার সেবায় নিয়োজিত। করোনাকলে খাদ্য সহায়তার পর এবার শীতে কম্বল নিয়ে মানুষের পাশে দাঁড়ানোয় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানকে ধন্যবাদ।  

এ সময় সমাজের বিত্তবানদের এভাবে এগিয়ে আসার আহ্বান জানান রাজশাহী সিটি করপোরেশনের মেয়র লিটন।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এসএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa