ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক্সচেঞ্জের টেলিফোন নম্বর পরিবর্তন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
কুমিল্লা বিশ্ববিদ্যালয় এক্সচেঞ্জের টেলিফোন নম্বর পরিবর্তন

ঢাকা: উন্নত ও আধুনিক সেবা নিশ্চিত করার লক্ষ্যে কুমিল্লা বিশ্ববিদ্যালয় টেলিফোন এক্সচেঞ্জের পুরাতন ৮ ডিজিটের টেলিফোন নম্বরসমূহ পরিবর্তন করা হচ্ছে।

বিটিসিএলের এমওটিএন প্রকল্পের আওতায় নতুন স্থাপিত এক্সচেঞ্জের ১১ ডিজিটের নতুন নম্বর দ্বারা পর্যায়ক্রমে প্রতিস্থাপনের কাজ ইতোমধ্যে শুরু হয়েছে।

পুরাতন টেলিফোন নম্বর (০৮১৭০০০০ থেকে ০৮১৭০০৯৯) ১১ ডিজিটের পরিবর্তিত নতুন নম্বর (০২৩৩৪৪১১১০০ থেকে ০২৩৩৪৪১১২৯৯) দিয়ে প্রতিস্থাপন করা হবে।

প্রতিস্থাপনের সময় যথা সম্ভব পুরাতন নম্বরের শেষ ডিজিটসমূহ মিল রেখে নতুন নম্বর দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিটিসিএলের জেনারেল ম্যানেজার (মার্কেটিং ও জনসংযোগ) মীর মোহাম্মদ মোরশেদ।

গ্রাহকদের সুবিধার্থে পুরাতন ও নতুন টেলিফোন নম্বরের তালিকা বিটিসিএলের ওয়েবসাইটে (www.btcl.gov.bd) দেওয়া আছে। নম্বর পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহককে নতুন নম্বরটি ফোন কলের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

গ্রাহকরা নম্বর পরিবর্তন সংক্রান্ত বিষয়ে তথ্য জানতে চাইলে যে কোনো সময় বিটিসিএলের কল সেন্টার ‘১৬৪০২’ তে ফোন করতে পারবেন।

বিটিসিএল থেকে বিটিসিএল কিংবা মোবাইল থেকে বিটিসিএল নম্বরে কল করতে পরিবর্তিত ১১ ডিজিট ডায়াল করতে হবে। তবে বাংলাদেশের বাইরে থেকে পরিবর্তিত নম্বরে কল করতে হলে ‘৮৮’ যুক্ত করে ১৩টি ডিজিট চাপতে হবে।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এমআইএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa