ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

গরু-ছাগলে ক্ষিরা ক্ষেত নষ্ট করায় সংঘর্ষ, আহত ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
গরু-ছাগলে ক্ষিরা ক্ষেত নষ্ট করায় সংঘর্ষ, আহত ৬

কুমিল্লা: কুমিল্লার মেঘনা উপজেলায় গরু ও ছাগলে ক্ষিরা ক্ষেত নষ্ট করার জেরে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ছয়জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

সোমবার (৩ জানুয়ারি) উপজেলার চন্দনপুর ইউনিয়নের ছোট সাপমারা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রফিক মিয়ার ক্ষিরা ক্ষেত দ্বীন মোহাম্মদ দিলার গরু ও ছাগল নষ্ট করছে দেখে তিনি (রফিক) তাড়িতে দেন। এ নিয়ে রফিকের সঙ্গে দ্বীন মোহাম্মদের লোকজনের গালমন্দ ও হাতাহাতির ঘটনা ঘটে। এরপর স্থানীয় মেম্বারসহ এলাকার লোকজন ছোট সাপমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মীমাংসার জন্য বসে। মীমাংসা না হওয়ায় ১জানুয়ারি পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় গ্রুপকে শান্ত থাকার কথা বলেন। এরপর মীমাংসা করে দেওয়া হবে বলে আশ্বাস দেন।

সোমবার (৩ জানুয়ারি) দুপুর ১২ টার দিকে কথা-বার্তা ছাড়া রফিক ও দ্বীন মোহাম্মদ গ্রুপের মধ্যে হঠাৎ সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে উভয়পক্ষের  ছয়জন আহত হয়।

গুরুতর আহতরা হন দ্বীন মোহাম্মদ গ্রুপের- হৃদয়,  উজ্জ্বল। রফিক গ্রুপের আহতরা হলেন- রফিকুল ইসলাম ও বশির।

পুলিশ খবর পেয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ছয় জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছমিউদ্দিন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa