ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

সৈয়দপুরে নিখোঁজ কলেজছাত্রীর সন্ধান মেলেনি ১০ দিনেও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
সৈয়দপুরে নিখোঁজ কলেজছাত্রীর সন্ধান মেলেনি ১০ দিনেও

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছেন এক ছাত্রী। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

ঘটনার পর ১০ দিন পার হলেও তার সন্ধান মেলেনি।

ওই ছাত্রীর বাড়ি উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্মণপুর বাড়াইশালপাড়ায়। সে স্থানীয় মকবুল হোসেন বিএম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

সোমবার (৩ জানুয়ারি)  বিকেলে নিখোঁজ ছাত্রীর মা বলেন, গত ২৩ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার দিকে কলেজে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। এরপর আর ফিরে আসেনি। বিকেলে কলেজে খোঁজ নিয়ে জানা যায়, ওই দিন সে কলেজেও যায়নি। এরপর তার বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান মেলেনি।

তিনি আরও জানান, অনেক খোঁজাখুঁজির পর কোথাও তার সন্ধান না পেয়ে গত ২৮ ডিসেম্বর থানায় জানানো হয় এবং একটি সাধারণ ডায়েরি (জিডি) করি।

এদিকে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় মেয়েটির মা থানায় এসে বিস্তারিত জানান এবং একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। আমরা তদন্ত করছি। মেয়েটিকে উদ্ধারে জোর চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, ৩ জানুয়ারি, ২০২১
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa