ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

অটোরিকশাকে ধাক্কা দিয়ে দোকানে ঢুকে গেল বাস

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
অটোরিকশাকে ধাক্কা দিয়ে দোকানে ঢুকে গেল বাস

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে ঢুকে গেছে বাস। এ ঘটনায় নারীসহ চারজন আহত হয়েছেন।

সোমবার (৩ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের কালামপুর-কাওয়ালীপাড়া সড়কের বড় হিস্যা জালসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, বিকেলের দিকে কালামপুরের দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাকে পাশ থেকে ধাক্কা দেয় কাওয়ালীপাড়াগামী এসবি পরিবহনের যাত্রীবাহী একটি বাস। এরপর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ৫০ গজ দূরে সড়কের পাশে বন্ধ থাকা দা-বটি বানানোর একটি দোকানের ভেতরে ঢুকে যায়। এ ঘটনায় অটোরিকশায় থাকা এক নারীর একটি পা থেতলে যায়। এত আহত হন আরও তিন যাত্রী।

এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) রাসেল মোল্লা বলেন, দুই গাড়ির চালকই দুর্ঘটনার পর পালিয়ে গেছেন। আহতদের মধ্যে এক নারীকে গুরুতর অবস্থায় প্রথমে কাওয়ালীপাড়া হাসপাতালে পাঠানো হলেও পরে তাকে অন্য একটি হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa