ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

রামগড়ে মা-শিশুর গলা কাটা মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
রামগড়ে মা-শিশুর গলা কাটা মরদেহ উদ্ধার

খাগড়াছড়ি: খাগড়াছড়ির রামগড় থেকে এক নারী ও শিশু সন্তানের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (০৩ জানুয়ারি) বিকেলে রামগড় উপজেলার নাকাপা এলাকার একটি বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- খালেদা আক্তার (২৫) ও তার চার মাস বয়সী শিশু সন্তান সালমা। ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী সোলায়মান।

পুলিশ জানায়, সোলায়মান-খালেদার সংসারে দীর্ঘদিন ধরে কলহ চলছিল। এর জেরে ধরে গত বৃহস্পতিবার রাতে কোনো এক সময় নিজের স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যা করেন সোলায়মান। পরদিন ঘরে তালা লাগিয়ে স্থানীয়দের চট্টগ্রাম যাচ্ছেন জানিয়ে পালিয়ে যান।

এদিকে পরিবারের সদস্যরা খালেদা ও শিশু সন্তানের হদিস না পেয়ে সোমবার বিকেলে ওই ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরের বিছানায় লেপ দিয়ে মোড়ানো অবস্থায় মা ও শিশু সন্তানের মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুজ্জামান বাংলানিউজকে বলেন, কৃষক সোলায়মানের বিরুদ্ধে প্রেম ঘটিতসহ এলাকায় বহু অভিযোগ রয়েছে। সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত। প্রাথমিকভাবে মনে হচ্ছে, এসব কারণে নিজের স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যা করে পালিয়েছেন সোলায়মান। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এডি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa