ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

কক্সবাজারে ধর্ষণ: দ্বিতীয় অভিযুক্ত মেহেদী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
কক্সবাজারে ধর্ষণ: দ্বিতীয় অভিযুক্ত মেহেদী গ্রেফতার

কক্সবাজার: স্বামী-সন্তানকে জিম্মি করে কক্সবাজারে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় করা মামলার দুই নম্বর আসামি মেহেদী হাসান বাবু ওরফে গুন্ডিয়াকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ জানুয়ারি) রাত ৯টার দিকে শহরের রুহুলার ডেইল ঘোনাপাড়া পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মেহেদী হাসান বাবু শহরের বাহারছড়া এলাকার আবুল কাশেমের ছেলে।

কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ বলেন, আলোচিত এ মামলার এজাহারের দ্বিতীয় অভিযুক্ত মেহেদী হাসান বাবুকে গ্রেফতারের মধ্য দিয়ে ধর্ষণ মামলার অভিযুক্ত সবাইকে গ্রেফতারর করা সম্ভব হয়েছে। এ নিয়ে দলবদ্ধ ধর্ষণ মামলায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

গত ২২ ডিসেম্বর রাতে স্বামী-সন্তানকে জিম্মি করে কক্সবাজার শহরের জিয়া গেস্ট ইন ও সৈকত পোস্ট অফিসের পেছনে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে। ওই ঘটনায় ওই নারীর স্বামী চারজনের নাম উল্লেখ করে ও তিনজনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

এই ঘটনায় গতকাল পর্যন্ত ছয়জনকে গ্রেফতার করেছিল পুলিশ ও র্যা ব। মামলায় আশিক ছাড়া গ্রেফতার অপর পাঁচজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়েছে পুলিশ। আর কারাগারে থাকা আশিককে রোববার গ্রেফতার দেখিয়ে সোমবার সাতদিনের রিমান্ড আবেদন করেছে তদন্ত কর্মকর্তা। মঙ্গলবার (০৪ জানুয়ারি) এর শুনানি হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ০২০২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa