ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

বরিশালে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই, ২ ঘণ্টা পর উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
বরিশালে হ্যান্ডকাপসহ আসামি ছিনতাই, ২ ঘণ্টা পর উদ্ধার

বরিশাল: বরিশালে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতারে অভিযান চালিয়ে বাধার সম্মুখীন হয়েছে পুলিশ। এ সময় আসামি শহিদুল ইসলামকে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেয় স্থানীয় কিছু যুবক।

তবে দুই ঘণ্টার ব্যবধানে শ্বাসরুদ্ধকর অভিযানে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেওয়া আসামিকে পুনরায় গ্রেফতার করে পুলিশ।

এদিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় যেসব আসামি জড়িত তাদের আটকেও অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (৪ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ১০টার দিকে নগরের ডিসিঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ডিসিঘাট সংলগ্ন কীর্তনখোলা নদী তীরের একটি রেস্তোরাঁয় পিকনিক করছিল স্থানীয় কিছু যুবক। রাত সাড়ে ১০টার দিকে রেস্তোরাঁর নিচ থেকে লঞ্চঘাট এলাকায় থ্রি-হুইলার চালককে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের হওয়া মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শহিদুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করে কোতয়ালী মডেল থানা পুলিশ। এ সময় স্থানীয় কয়েকজন যুবক পুলিশের আভিযানিক দলকে ঘিরে ফেলে এবং তাদের হাত থেকে গ্রেফতার শহিদুলকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়।

প্রতক্ষ্যদর্শীরা বলছে, ঘটনার সময় পুলিশের একটি ওয়্যারলেসও খোয়া যায়। পাশাপাশি পুলিশ সদস্যদের সঙ্গে অশোভন আচরণ  এবং তাদের ওপর হামলার চেষ্টাও চালানো হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অতিরিক্ত পুলিশ উপস্থিত হলে সবাই সটকে পড়ে। পরবর্তীতে হাতকড়াসহ পলাতক শহীদুলকে ও ছিনিয়ে নেওয়া যুবকদের খুঁজতে এলাকাজুড়ে অভিযান পরিচালনা করে পুলিশ। ঘটনার দুই ঘণ্টার ব্যবধানে শহীদুলকে পুনরায় গ্রেফতার করে পুলিশ।

খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। অভিযান চালিয়ে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেওয়া আসামি শহিদুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় তার জিম্মায় থাকা ওয়্যারলেস উদ্ধার করা হয়।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঞা বলেন, যে আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছিল তাকে হাতকড়াসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া যারা তাকে ছিনিয়ে নিয়েছে তাদের বিরুদ্ধে মামলা হবে এবং তাদের আটকেও অভিযান পরিচালনা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa