ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

খিলগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
খিলগাঁওয়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের গোড়ান এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইরাম খান (২৫) নামে এক যুবক আহত হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে এই তথ্য নিশ্চিত করেন পুলিশ।

সোমবার দিবাগত রাত পৌনে তিনটার দিকে এই ঘটনা ঘটে। আহত ইরাম খানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার চাচাতো ভাই রাজন খান জানান, পরিবারের সঙ্গে খিলগাঁও নন্দীপাড়া ৫ নম্বর রোডে নিজেদের বাড়িতে থাকেন ইরাম। মালিবাগ আবুল হোটেল সংলগ্ন সিক্রেট রেসিপি নামে একটি ফাস্ট ফুডের দোকানের সহকারি শেইফ হিসেবে কাজ করে।

তিনি জানান, গতকাল রাতে কাজ শেষে প্রতিদিনের মত পায়ে হেঁটে নন্দীপাড়ার বাসায় ফিরছিল। পথে গোড়ান ছাপড়া মসজিদ সংলগ্ন গলিতে রিকশায় আসা দুজন ছিনতাইকারী তার পথরোধ করে প্রথমে তাকে মারধোর করে মাটিতে ফেলে দেয়। এরপর তার পিঠে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা একটি জামা কাপড়ের ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে সে আহত অবস্থায় দৌড়ে সেখান থেকে চলে আসে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে রাতেই ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মধ্যরাতে আহত অবস্থায় ইরাম খানকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি দিয়েছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত। তার পিঠে একটি ছুরিকাঘাত রয়েছে। ঘটনাটি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এজেডএস/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa