ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী আটক

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় শ্বশুরবাড়িতে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে স্ত্রী শাহিদা বেগমকে (৪০) হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে উপজেলার পাইকেরছড়া এলাকার বাবার বাড়ি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাহিদা উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের শাহজাহান আলীর মেয়ে।

নিহত শাহিদার পারিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড পাইকেরছড়া গ্রামের শাহজাহান আলীর মেয়ে শাহিদার সঙ্গে প্রায় ২৪ বছর আগে একই গ্রামের মৃত আব্বাছ আলীর ছেলে কাঠ ব্যবসায়ী আবুবকর সিদ্দিকের বিয়ে হয়। তাদের তিনটি কন্যা সন্তান রয়েছে। গত কয়েক মাস আগে পারিবারিক কলহের জেরে শাহিদা ছোট মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন। সোমবার (৩ ডিসেম্বর) রাতে শাহিদার স্বামী আবুবকর সিদ্দিক শ্বশুর বাড়িতে এসে রাতের কোনো এক সময় শাহিদাকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে যান বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা।

নিহত শাহিদার চাচা মহির উদ্দিন জানান, স্বামী ও স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় শাহিদা কয়েক মাস আগে বাবার বাড়িতে চলে আসেন। মাঝে-মধ্যে ওই বাড়িতে আসা-যাওয়া করতেন তার স্বামী। সোমবার রাতেও সিদ্দিক তার শ্বশুর বাড়িতে আসেন। পরে রাত ৩টার দিকে চিৎকার শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি শাহিদা রক্তাক্ত অবস্থায় খাটের ওপর পড়ে আছেন। এছাড়া তার ছোট মেয়ে ও মা আহত হয়েছেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবু সায়াদাত বজলুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ভোরে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই এবং ভুরুঙ্গামারী থানায় খবর দেই। পরে সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। এছাড়া গোপন সংবাদের ভিত্তিতে পলাতক আবু বকর সিদ্দিককে সকালে পার্শ্ববর্তী এলাকা থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa