ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

ডিআরইউকে ক্রোকারিজ উপহার বিসিএমইএ’র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
ডিআরইউকে ক্রোকারিজ উপহার বিসিএমইএ’র

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ক্যান্টিনের জন্য ৯০০ পিস ক্রোকারিজ উপহার দিয়েছে বাংলাদেশ সিরামিকস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন-বিসিএমইএ।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) দুপুরে সংগঠনের ক্যান্টিনে ডিআরইউ’র সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিবের কাছে ক্রোকারিজ সামগ্রী হস্তান্তর করেন বিসিএমইএ'র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. সিরাজুল ইসলাম মোল্লা।

এ সময় সিরাজুল ইসলাম মোল্লা বলেন, সাংবাদিকদের পাশে থাকতে পেরে আমরা গর্বিত। এই অনুষ্ঠানের মধ্য দিয়ে ডিআরইউ’র সঙ্গে বিসিএমইএ’র পথচলা শুরু হলো। ভবিষ্যতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির যে কোনো প্রয়োজনে পাশে থাকবে বিসিএমইএ বলেও উল্লেখ করেন তিনি।  

হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক শাহনাজ শারমীন, অর্থ সম্পাদক এস এম এ কালাম, দপ্তর সম্পাদক রফিক রাফি, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ, মাহমুদুল হাসান, সোলাইমান সালমান ও সংগঠনের সদস্যরা।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিসিএমইএ এর সাধারণ সম্পাদক ইরফান উদ্দিন ও নির্বাহী সচিব জাহেদী হাসান চৌধূরী।

অনুষ্ঠানে ডিআরইউকে ক্রোকারিজ সামগ্রী দেওয়ায় সংগঠনের পক্ষ থেকে বিসিএমইএ-কে ধন্যবাদ জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২ 
এসএমএকে/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa