ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

পৈত্রিক বাড়িতে সেনাপ্রধান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
পৈত্রিক বাড়িতে সেনাপ্রধান

নড়াইল: পৈত্রিক বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায় শীতবস্ত্র বিতরণ করেছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে হেলিকপ্টার যোগে উপজেলার করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অবতরণ করেন তিনি।

এসময় নড়াইল জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান ও পুলিশ সুপার প্রবীর কুমার রায়সহ জেলা-উপজেলার স্থানীয় আওয়ামী লীগের নেতা ও ১২ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানরা সেনাবাহিনীর প্রধানকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে দুপুর ১২টার দিকে উপজেলার করফা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রায় দুই হাজার গরিব ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তিনি। এরপর লোহাগড়ায় মধুমতী নদীর ওপর নির্মাণাধীন রেল প্রকল্প ও মধুমতী সেনাক্যাম্প পরিদর্শন করেন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

শীতবস্ত্র বিতরণ ও রেল প্রকল্প পরিদর্শনের সময়ে সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোরের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার ও পদ্মাসেতু রেল সংযোগ প্রকল্পের প্রধান সমন্বয়ক মেজর জেনারেল এফ এম জাহিদ হোসেনসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেনা প্রধান বলেন, ‘করফা গ্রাম আমার পৈত্রিক ভিটা। স্বাধীনতা যুদ্ধের সময়ে এখানে আমি ছিলাম।

তিনি বলেন, সারাদেশে সেনাবাহিনীর শীতকালীন প্রশিক্ষণ চলছে। এ সময়ে আমরা জনগণের কাছাকাছি আসি। শীতবস্ত্র ও চিকিৎসা সামগ্রী বিতরণ করা হয়। তার অংশ হিসেবেই এ কার্যক্রম।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, ৪ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa