ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

সাবেক স্ত্রীর ছবি-ভিডিও ফেসবুকে ছাড়ার অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
সাবেক স্ত্রীর ছবি-ভিডিও ফেসবুকে ছাড়ার অভিযোগে ব্যবসায়ী গ্রেফতার 

জয়পুরহাট: জয়পুরহাটে সাবেক স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে মাহফুজ হোসেন (৩৫) নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  

মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিকেলে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার মাহফুজ জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ইকরগাড়া গ্রামের মৃত মজির উদ্দীনের ছেলে ও কালাই উপজেলার মোলাম গাড়ী বাজারের রড সিমেন্ট ব্যবসায়ী।

মামলা সূত্রে জানা গেছে, ব্যবসায়ী মাহফুজ প্রথম স্ত্রী থাকা সত্বেও জয়পুরহাট সদর উপজেলার এক মেয়ের সঙ্গে রেজিস্ট্রি মূলে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। একপর্যায়ে দুই পরিবারের সমঝোতায় তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

এরই জেরে সম্প্রতি মাহফুজ তাদের দুজনের কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও বিভিন্ন জনের মেসেঞ্জারে পাঠিয়ে মেয়েটির সঙ্গে অবৈধ সম্পর্ক করার আহ্বান জানায়। বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী মেয়েটি থানায় অভিযোগ করলে পুলিশ মাহফুজকে সোমবার (০৩ জানুয়ারি) বিকেলে জয়পুরহাট শহর থেকে গ্রেফতার করে।  

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান আরও জানান, অভিযুক্ত ব্যক্তিকে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪/২৬ এর ১ এবং ২৯ এর ১ ধারা অনুযায়ী মঙ্গলবার (০৪ জানুয়ারি) বিকেলে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa