ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

মহেশপুরে শীতার্ত ৪০০ মানুষ পেল বসুন্ধরার কম্বল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
মহেশপুরে শীতার্ত ৪০০ মানুষ পেল বসুন্ধরার কম্বল  কম্বল বিতরণ

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুর উপজেলার শীতার্ত ও দুস্থ অসহায় মানুষের মাঝে চার শতাধিক কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ।  
 
দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘের আয়োজনে মঙ্গলবার (০৪ জানুয়ারি) সকালে মহেশপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণী অনুষ্ঠানে ঝিনাইদহ কালের কণ্ঠের প্রতিনিধি এম সাইফুল মাবুদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন- মহেশপুর পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, মহেশপুর প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহমান, সাধারণ সম্পাদক এস এম এনামুল হক দুলু, প্রেসক্লাব মহেশপুর সভাপতি ছোরয়ার হোসেন, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, রিপোর্টার ক্লাবের সভাপতি আবুল হোসেন লিটন।

এর আগে ওই উপজেলার ফতেপুর গাজীরননেছা বালিকা বিদ্যালয় মাঠে শীতার্ত ও দুস্থদের মাঝে দেড় শতাধিক কম্বল বিতরণ হয়। সেখানে অতিথি হিসেবে বক্তব্য দেন- ফতেপুর ইউপি চেয়ারম্যান গোলাম হায়দার নান্টু, ফতেপুর গাজীরননেছা বালিকা বিদ্যালয় সহকারী শিক্ষক মাহাবুবুর রহমান ও শরিফুল ইসলাম।

বসুন্ধরা গ্রুপের কম্বল পেয়ে খুশি গরিব ও দুস্থরা। এসময় তারা কালের কণ্ঠ পত্রিকার সংগঠন শুভসংঘকে ধন্যবাদ জানান।
 
বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa