ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

ক্ষতিগ্রস্তদের পাশে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
ক্ষতিগ্রস্তদের পাশে সংসদ সদস্য আসাদুজ্জামান নূর

নীলফামারী: নীলফামারীর সোনারায়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২৪টি পরিবারকে তাৎক্ষণিকভাবে সহায়তা করেছেন নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। সোমবার রাতে ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি দুটি করে কম্বল, শুকনো খাবার এবং নগদ এক হাজার করে টাকা দেওয়া হয়।

 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান ও সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওয়াদুদ রহমান জানান, তাৎক্ষণিকভাবে এমপি এই সহায়তা করেছেন। পরবর্তিতে তাদের সহযোগিতায় প্রয়োজনীয় উদ্যোগ নেবেন।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার বলেন, পরিবার প্রতি দুটি করে কম্বল, নগদ দুই হাজার করে টাকা এবং শুকনো খাবার দেওয়া হয় ঘটনাস্থলে গিয়ে। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তি উপস্থিত ছিলেন।

ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৪টি পরিবারের ৬০টি ঘর পুড়ে গেছে। সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যার দিকে সোনারায় ইউনিয়নের কাচারী ভবানীপুর এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। খবর পেয়ে দমকল বাহিনীর উত্তরা ইপিজেড ও নীলফামারী স্টেশনের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। সূত্র জানায়, সেখানকার মমতাজ উদ্দিনের বাড়ি থেকে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ২৪টি পরিবারের শোয়ার ঘর, রান্না ঘর ও গোয়াল ঘর পুড়ে যায়। এ সময় আসবাব পুড়ে ছাই হয়ে যায়।  

ফায়ার সার্ভিসের উত্তরা ইপিজেড স্টেশনের সিনিয়র অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে নীলফামারীসহ দুটি ইউনিট পৌঁছে আগুন নেভায়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুন লাগে।  

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa