ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

মুক্তিপণ না পেয়ে তপুকে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
মুক্তিপণ না পেয়ে তপুকে হত্যা তপু

ঢাকা: তপুকে যারা হত্যা করেছে, তারা তপুর পূর্ব পরিচিত। মুক্তিপণ না পেয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

অপহরণ ও হত্যার সঙ্গে জড়িত তিন জনকে ইতোমধ্যে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) মিরপুর বিভাগ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর দারুসসালাম, মিরপুর মডেল ও শাহআলী থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ।

গ্রেফতাররা হলেন- মো. আরিফুল ইসলাম, মো. ইমরান হোসেন ও মো. ইয়ামিন মোল্লা।

এ বিষয়ে ডিবি মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম বলেন, ২ জানুয়ারি তপুর চাচা দারুসসালাম থানায় তার নিখোঁজ হওয়ার বিষয়ে একটি জিডি করেন। জিডির পর অপহরণকারীরা ভিকটিমের মুক্তির জন্য তার (চাচা) কাছে এক কোটি টাকা মুক্তিপণ দাবি করে। এরপর তিনি দারুসসালাম থানায় আবার একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার পর ছায়া তদন্ত শুরু করে গোয়েন্দা মিরপুর বিভাগের জোনাল টিম।

মামলার ছায়া তদন্ত ও গ্রেফতারদের বরাত দিয়ে কমিশনার সাইফুল ইসলাম জানান, অপহরণকারীরা জহুরাবাদস্থ এলাকায় ইমরানের ভাড়া বাসায় তপুকে ডেকে এনে সুকৌশলে অপহরণ করে। পরে মুক্তিপণ না পেয়ে ইমরানের বাসাতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ভিকটিমের মরদেহ বস্তাবন্দি করে জহুরাবাদের বেড়িবাঁধে ফেলে দেয়।

আসামিদের জিজ্ঞাসাবাদের পর গ্রেফতারদের দেখানো জায়গা থেকে তপুর মরদেহ উদ্ধার করা হয়৷ গ্রেফতারদের বিরুদ্ধে দারুস সালাম থানায় মামলা রুজু করা হয়েছে। সবশেষে আসামিদের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
জেডএ

***বেড়িবাঁধে যুবকের হাত-পা বাঁধা মরদেহ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa