ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

ফেঞ্চুগঞ্জে তরুণকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
ফেঞ্চুগঞ্জে তরুণকে কুপিয়ে হত্যা প্রতীকী

সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জে সরওয়ার জাহান নাহিদ (১৯) নামে এক তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে।  

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে স্থানীয় পিঠাইটিকর গ্রামে বিদ্যুৎসংযোগ নেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

নিহত সরওয়ার জাহান নাহিদ উপজেলার পিঠিইটিকর গ্রামের আলতাফ হোসেনের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নিহতের বাবা আলতার হোসেনের সঙ্গে আপন ভাই নুরুল মিয়ার দ্বন্দ্ব চলে আসছিল। বিদ্যুৎ সংযোগ নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে নুরুল মিয়া, তার স্ত্রী সুজেদা বেগম, মেয়ে সুমেনা, ছেলে মল্লিক, টিপু, লিটন এবং আলী আক্কাস ও খলকুসহ প্রতিপক্ষ দেশিয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে সরওয়ার জাহান নাহিদ, তার ভাই রাহাত, বোন সানজিদা আক্তার তুলি এবং মা জেনমিন বেগম আহত হন। প্রতিবেশিরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক নাহিদকে মৃত ঘোষণা করেন।  

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাফায়াত হোসেন বাংলানিউজকে বলেন, নুরুল মিয়া ও আলতাফ হোসেন আপন সহোদর। নুরুল মিয়া জোর করে ভাইয়ের ঘরের ওপর দিয়ে বৈদ্যুতিক তার নিয়ে ঘরে সংযোগ নিতে চাইলে আলতাফ হোসেন ও তার সন্তানরা বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে দা’বটিদাসহ দেশিয় অস্ত্র নিয়ে হামলা করেন। হামলাকারীরা নাহিদসহ অন্যদের কুপিয়ে জখম করে। এ ঘটনায় নাহিদ মারা যান। নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa