ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে হেড লাইট জ্বালিয়ে চলছে গাড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে হেড লাইট জ্বালিয়ে চলছে গাড়ি

টাঙ্গাইল: ঘন কুয়াশার কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে হেড লাইট জ্বালিয়ে চলছে যানবাহন। বুধবার (৫ জানুয়ারি) ভোর থেকে সকাল সাড়ে ৯টা পর্যন্ত মহাড়কের টাঙ্গাইল সদর উপজেলার বিক্রমহাটি, রাবনা, ঘারিন্দা, আশেকপুর, তারটিয়া ও করটিয়া এলাকায় ঘুরে এ চিত্র দেখা যায়।

এতে ভোগান্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা। ধীর গতির কারণে নির্দিষ্ট সময়ের মধ্যে গন্তব্যে পৌঁছাতে পারছে না তারা।

হানিফ পরিবহনের চালক উজ্জল শেখ বলেন, আমি ঢাকা থেকে পাবনা যাচ্ছি। স্বাভাবিক সময়ে ঢাকা থেকে টাঙ্গাইল আসতে দুই থেকে আড়াই ঘণ্টা সময় লাগতো। আজ (৫ জানুয়ারি) আসতে সাড়ে তিন ঘণ্টারও বেশি সময় লেগেছে। ভোর থেকে প্রচুর কুয়াশা পড়েছে। সড়কে ৫০ মিটার সামনেই দেখা যায় না।

অনন্যা পরিবহনের চালক রুস্তম আলী বলেন, আমি বগুড়া থেকে ঢাকায় যাচ্ছি। কয়েক দিনের তুলনায় আজকে কুয়াশা অনেক বেশি পড়ছে। কুয়াশার কারণে স্বাভাবিক গতিতে গাড়ি চালানো যাচ্ছে না। এতে নির্দিষ্ট সময়ে ঢাকায় পৌঁছাতে পারব না।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়াসির আরাফাত বাংলানিউজকে বলেন, অন্য যে কোনো দিনের তুলনায় আজ কুয়াশা অনেক বেশি পড়ছে। হেড লাইট জ্বালিয়ে যানবাহন চলাচল করছে।
টাঙ্গাইল আবহাওয়া অফিসের বেলুন মেকার বাংলানিউজকে বলেন, বুধবার টাঙ্গাইলে সর্বনিম্ন তাপমাত্রা ১১ ডিগ্রি সেলসিয়াস। ভোর থেকেই কুয়াশা অনেক বেশি।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ৫ জানুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa