ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

গাঁজা সরবরাহে মাইক্রোবাস ব্যবহার করতেন মনির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
গাঁজা সরবরাহে মাইক্রোবাস ব্যবহার করতেন মনির

ঢাকা: রাজধানীর খিলক্ষেত থানা এলাকা থেকে গাঁজাসহ এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা মিরপুর বিভাগ।

গ্রেফতার হওয়া ব্যক্তি মো. মনির হোসেন ভূঁইয়া।

অভিযানে তার ব্যবহৃত মাইক্রোবাসে তল্লাশি করে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় ওই মাইক্রোবাসটিও জব্দ করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে তা বিক্রি ও সরবরাহের জন্য মাইক্রোবাস ব্যবহার করতেন গ্রেফতার মনির।

বুধবার (০৫ জানুয়ারি) গোয়েন্দা (ডিবি) মিরপুর বিভাগের সহকারী কমিশনার (এসি) সালাউদ্দিন খান নাদিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (০৪ জানুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে খিলক্ষেত থানার কুড়িল তিনশ ফিট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, খিলক্ষেতের কুড়িল তিনশ ফিট রোডের সুমি টাইলস অ্যান্ড স্যানেটারি দোকানের সামনে এক মাদক কারবারী অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজা ও মাইক্রোবাসসহ মনিরকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার মনির ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি এবং সরবরাহ করে আসছিলেন।

মনিরের বিরুদ্ধে খিলক্ষেত থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসজেএ/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa