ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

চুয়াডাঙ্গায় সাংবাদিক হত্যাচেষ্টা মামলার আসামি স্বাস্থ্যকর্মী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
চুয়াডাঙ্গায় সাংবাদিক হত্যাচেষ্টা মামলার আসামি স্বাস্থ্যকর্মী গ্রেফতার

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় সাংবাদিক আহসান আলমকে পিটিয়ে হত্যা চেষ্টা মামলার একমাত্র আসামি স্বাস্থ্যকর্মী রাসেল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।  

ঘটনার তিনদিন পর বুধবার (০৫ জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

 

গ্রেফতার রাসেল হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়াড় গ্রামের দক্ষিণপাড়ার সাগর আলীর ছেলে।  

বুধবার (০৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।  

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস বাংলানিউজকে বলেন, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের দৌলতদিয়াড় ফায়ার সার্ভিস পাড়া থেকে আসামি রাসেল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ তিনি হত্যাচেষ্টার ঘটনা স্বীকার করেছেন। সাংবাদিক আহসান আলমের কাছ থেকে ছিনিয়ে নেওয়া নগদ টাকা ও স্বর্ণের আংটি উদ্ধারের চেষ্টা চলছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন বাংলানিউজকে জানান, গ্রেফতার রাসেলকে আদালতে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এর আগে, গত রোববার (২ জানুয়ারি) স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশের জেরে হাসপাতাল চত্বরেই আহসান আলমকে পিটিয়ে জখম করা হয়। পরে ওই ঘটনায় তিনি বাদী হয়ে সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa