ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

বাসায় ডেকে নিয়ে শিক্ষার্থীকে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
বাসায় ডেকে নিয়ে শিক্ষার্থীকে হত্যা প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর তুরাগে একটি বস্তিতে রাসেল আহমেদ (২২) নামে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (৫ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করেন তুরাগ থানার পুলিশ।

এর আগে, মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যা পৌনে সাতটার দিকে বৃন্দাবন মসজিদ সংলগ্ন বস্তিতে এ ঘটনা ঘটে।

রাসেল মাদারীপুর কালকিনি উপজেলার সোহরাব হাওলাদারের ছেলে। তিন ভাইয়ের মধ্যে সবার বড় রাসেল। তিনি পরিবারের সঙ্গে ওই বস্তিতেই থাকতেন। দুয়ারীপাড়া সরকারি স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন তিনি।

তার বাবা সোহরাব হাওলাদার জানান, গতকাল সন্ধ্যায় তার (রাসেল) বন্ধু হৃদয় তাকে ফোন দিয়ে বাসা থেকে ডেকে নেয়। এরপর হৃদয় বাসার ভেতরে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে বাইরে থেকে তালা দিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, রাসেলকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে পাওয়া যাচ্ছিলো না। এক পর্যায়ে হৃদয়ের বাসার তালা ভেঙে ভেতরে ঢুকলে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাকে। সেখান থেকে রাতে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কী কারণে রাসেলকে ছুরিকাঘাতে হত্যা করেছে হৃদয় সে বিষয়ে কিছু জানাতে পারেননি স্বজনরা।

এদিকে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হোসেন বলেন, খবর পেয়ে মঙ্গলবার রাতে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে তার মরদেহ নিয়ে মর্গে পাঠায় পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত হৃদয়কে গ্রেফতারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, একই ঘটনায় হৃদয় তার নিজের স্ত্রী আখিকেও ছুরিকাঘাত করেছে। তিনি ঢাকা মেডিক্যাল থেকে চিকিৎসা নিয়ে এখন বাসায় রয়েছেন। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa