ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

হাসপাতালের সামনে পড়েছিলেন অচেতন ব্যক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
হাসপাতালের সামনে পড়েছিলেন অচেতন ব্যক্তি

ঢাকা: রাজধানীর শাহবাগ মোড় সংলগ্ন বারডেম হাসপাতালের সামনের রাস্তা থেকে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে রমনা থানা পুলিশ। তিনি অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে।

বুধবার (০৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে সিরাজ (৫০) নামের ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে রমনা থানার উপপরিদর্শক (এসআই) আবুল খায়ের বাংলানিউজকে বলেন, আশপাশের লোকজনের মাধ্যমে জানা যায়, অচেতন অবস্থায় ওই ব্যক্তিকে  বাসের ভেতর থেকে নামিয়ে রেখে যায়। পরে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা তাকে আবার স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠিয়ে দেন।

এসআই আবুল খায়ের বলেন, ওই ব্যক্তি ফার্মগেট থেকে শাহবাগগামী কোনো বাসের ভেতর অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে বিস্তারিত পরিচয় জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa