ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

আ.লীগ কার্যালয়ে মানসিক ভারসাম্যহীন তরুণ, উদ্ধারে ফায়ার সার্ভিস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
আ.লীগ কার্যালয়ে মানসিক ভারসাম্যহীন তরুণ, উদ্ধারে ফায়ার সার্ভিস ...

ঢাকা: বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ভবনের তিন তলার বাইরের দেয়ালে ঝুঁকিপূর্ণ অবস্থায় আটকে পড়া এক ব্যক্তিকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তর। উদ্ধার হওয়া ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন।

বুধবার (০৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের ভবন থেকে তাকে উদ্ধার করা হয়।

বুধবার বিকেলে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া শাখার কর্মকর্তা শাজাহান শিকদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, আটকে পড়া ব্যক্তির বিষয়ে বুধবার দুপুর ২টা ৪৪ মিনিটে ফায়ার সার্ভিস কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষে জানানো হয়। এরপর সংবাদ পেয়ে সিদ্দিক বাজার ফায়ার স্টেশন থেকে দুটি ইউনিট দুপুর ২টা ৫৫ মিনিটে ঘটনাস্থলে পৌঁছায়। টানা চেষ্টা চালিয়ে বিকেল ৩টা ৩৮ মিনিটে উদ্ধার কাজ শেষ হয়।

তিনি বলেন, উদ্ধার হওয়া মানসিক ভারসাম্যহীন ওই তরুণের বয়স আনুমানিক ২৮/২৯ বছর। তবে তার নাম-পরিচয় জানা যায়নি। উদ্ধারের পর তাকে পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আব্দুল আহাদের কাছে সোপর্দ করা হয়েছে। ওই তরুণ সেখানে কীভাবে গেল তা জানা যায়নি। বর্তমানে ওই ব্যক্তি সুস্থ আছেন বলেও জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসজেএ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa