ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

 পিরোজপুরে জেলা প্রশাসকের বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
 পিরোজপুরে জেলা প্রশাসকের বদলি আবু আলী মো. সাজ্জাদ হোসেন

পিরোজপুর: পিরোজপুরের জেলা প্রশাসক (ডিসি) আবু আলী মো. সাজ্জাদ হোসেনের বদলি হয়েছে। তাকে বদলি করে নতুন ডিসি নিয়োগ দেওয়া হয়েছে মোহাম্মাদ জাহিদুর রহমানকে।

 

বুধবার (০৫ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

ওই প্রজ্ঞাপনের মাধ্যমে জানা গেছে, পিরোজপুরের ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেনকে শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. দিপু মনির একান্ত সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে। আর আশ্রয়ণ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোহাম্মাদ জাহিদুর রহমানকে পিরোজপুরের ডিসি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরও জানা গেছে, পিরোজপুরের ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেন গত ২০১৯ সালে পিরোজপুরের ডিসি হিসেবে যোগদান করেন। তিনি এখানে ডিসি হিসেবে দায়িত্ব পালনের পর থেকে ডিসি কার্যালয়সহ উপজেলার বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রকাশ্যে জিরো টলারেন্স ঘোষণা করেন ও তা কার্যকর করেন। এছাড়া করোনাকালে অসহায়দের বাড়িতে গিয়ে নিজ হাতে খাদ্য সহায়তা দেন। এ সময় জেলার বিভিন্ন হাট-বাজারের হোটেল-রেষ্টুরেন্ট বন্ধ থাকায় রাস্তার বেওয়ারিশ কুকুরসহ মানুষিক প্রতিবন্ধীদের জন্য নিয়মিত খাবারের আয়োজন করে একজন মানবিক ডিসি হিসেবে পরিচিতি লাভ করেন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa