ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

আ.লীগ কর্মী হত্যায় ইউপি চেয়ারম্যান ভুট্টো গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
আ.লীগ কর্মী হত্যায় ইউপি চেয়ারম্যান ভুট্টো গ্রেফতার 

ফেনী: আওয়ামী লীগ কর্মী শাহিন চৌধুরী খুনের ঘটনায় ফেনীর পরশুরামের মীর্জানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টোকে গ্রেফতার করেছে র‌্যাব।  

হত্যাকাণ্ডের ১২ দিন পর মঙ্গলবার (৪ জানুয়ারি) গাজীপুরের টঙ্গীর চেরাগআলী থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব।

বুধবার (৫ জানুয়ারি) বিকেলে র‌্যাব এ তথ্য জানায়।  

২৩ ডিসেম্বর ফেনীর পরশুরাম উপজেলার দক্ষিণ কোলাপাড়া গ্রামে শাহজালাল বেকারীর সামনে খুন হন শাহীন চৌধুরী। দোকানের পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে তাকে পিটিয়ে হত্যা করা হয়।  

ওই ঘটনায় নিহত শাহীন চৌধুরীর স্ত্রী মোছা. ফিরোজা বেগম (৫০) থানায় মামলা করেন। মামলায় ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও বেশ কয়েকজনকে আসামি করা হয়।  

হত্যাকাণ্ডেরর পর থেকেই পলাতক ছিলেন মামলার অন্যতম প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টো। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় টঙ্গীর চেরাগআলীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।

ফেনী র‍্যাবের কোম্পানি কমান্ডার জাবের ইমরান বলেন, আসামির বিরুদ্ধে ফেনীর পরশুরাম থানায় একটি হত্যা মামলাসহ দুটি মামলা রয়েছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আসামি হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। পরে তাকে ফেনীর পরশুরাম থানায় হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১ 
এসএইচডি/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa