ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ ফাইল ছবি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দু’জন নিহত হয়েছেন।  

বুধবার (৫ জানুয়ারি) দুপুরের দিকে জেলা সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে পিকআপভ্যানের ধাক্কায় একটি শিশু এবং রায়পুর উপজেলার রাখালিয়া এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেলের এক আরোহী নিহত হন।

নিহতরা হলেন- ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের রুহুল আমিনের ছেলে তাহসীন (৬)। সে ভবানীগঞ্জ মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রথম শ্রেণির শিক্ষার্থী। নিহত অন্যজন হলেন রায়পুরের দক্ষিণ রায়পুর গ্রামের আরিফ হোসেনের ছেলে ফারুক হোসেন (২৮) ।

জানা গেছে, বিদ্যালয়ে ভর্তি শেষে দুপুরের দিকে মায়ের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশা করে বাড়ি ফিরছিলেন তাহসীন। পথে লক্ষ্মীপুর-রামগতি সড়কের ভবানীগঞ্জ এলাকায় এলে অটোরিকশা থেকে নামার সময় একটি পিকআপভ্যান শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাহসীনের।

এদিকে, দুপুরে ফারুক লক্ষ্মীপুর থেকে মোটরসাইকেলযোগে রায়পুর দিকে যাচ্ছিলেন। পথে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে রায়পুরার রাখালিয়ার রবিদাসের পুল এলাকায় এলে ঢাকাগামী ‘ঢাকা এক্সপ্রেস’ নামে একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল নিয়ে চলন্ত একটি ট্রাকের নিচে গিয়ে পড়ে ফারুক। এতে গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুরে সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তার মৃত্যু হয়।

পৃথক দুর্ঘটনায় নিহত দু’জনের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দীন ও রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া পৃথক দু’টি ঘটনার সত্যতা বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa