ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

দেশে ফিরেই অজ্ঞানপার্টির খপ্পরে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
দেশে ফিরেই অজ্ঞানপার্টির খপ্পরে

ঢাকা: রাজধানীর মতিঝিলে কক্সবাজারগামী একটি বাস থেকে আব্দুল মান্নান (২৫) নামের এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তিনি ওমান প্রবাসী বলে জানা গেছে।

বুধবার (০৫ জানুয়ারি) রাত পৌনে ৯টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন বাংলানিউজকে বলেন, রাতে নটরডেম কলেজের পাশে সেন্টমার্টিন পরিবহনের বাস কাউন্টার থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করার পর ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে স্টোমাক ওয়াশ করানোর পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে পাঠানো হয়েছে।

এসআই ফারুক জানান, ওই ব্যক্তির সঙ্গে একটি পাসপোর্ট পাওয়া গেছে। বুধবার তিনি ওমান থেকে দেশে ফিরেছেন। ধারণা করা হচ্ছে, অজ্ঞানপার্টির সদস্যরা তাকে অচেতন করে টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নিয়েছে।

সেন্টমার্টিন পরিবহনের সেলস ম্যানেজার আল মামুন বলেন, ওই ব্যক্তি বিমানবন্দর এলাকা থেকে টিকিট কেটে বাসে উঠেছিলেন। কক্সবাজারের চকরিয়ায় তার নামার কথা ছিল। কিন্তু বাসটি মতিঝিল এসে থামলে গাড়ির সিটে তাকে অচেতন হয়ে পড়ে থাকতে দেখা যায়। এতে সন্দেহ হলে আমরা থানায় খবর দিই।

তিনি জানান, প্রবাসী মান্নানের পাশের সিটে যে দুই ব্যক্তি বসেছিলেন, মতিঝিল আসার পর তাদের দেখা যায়নি। ধারণা করা হচ্ছে, ওই দুই ব্যক্তিই মান্নানকে অচেতন করে টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২১
এজেডএস/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa