ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

ঈশ্বরদীতে ট্রাকচাপায় মা-ছেলের মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
ঈশ্বরদীতে ট্রাকচাপায় মা-ছেলের মৃত্যু

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় ট্রাক চাপায় মা-ছেলের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুর ৩ টার দিকে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল বাশার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী দাশুড়িয়ার কালিকাপুর বাজারের পল্লী চিকিৎসক ডাক্তার তফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে দাশুড়িয়া অভিমুখ থেকে পাবনার দিকে মোটরসাইকেলটি যাচ্ছিল। এসময় কালিকাপুর বাজারের চার রাস্তার মোড়ে পৌঁছালে রাস্তায় কাঁদা ও পানিতে সড়কটি পিচ্ছিল থাকার কারণে মোটরসাইকেলটি মহাসড়কে ছিঁটকে দু'জনে পড়ে যায়। এসময় একটি বালুভর্তি ট্রাকের মমতাজকে চাপা দেয়। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ সদস্য ঘটনাস্থল এসে, রক্তাক্ত আহত অবস্থায় আহত মাহতাবকে উদ্ধার করে পাবনা সদর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল বাশার বাংলানিউজকে জানান, মোটরসাইকেল থাকা মা-ছেলে দাশুড়িয়া থেকে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলের পিছনে থাকা ট্রাকের চাপায় ঘটনাস্থলে প্রথমে মায়ের মৃত্যু হয়েছে। পরে হাসপাতালে নেওয়ার পর ছেলের মৃত্যু হয়। পুলিশ চেষ্টা করেও ওই ট্রাকটি আটক করতে পারেনি। পাকশী হাইওয়ে থানায় সড়ক নিরাপদ আইনে একটি মামলা হয়েছে। নিহতের পরিবারের স্বজনদের কোন দাবি না থাকার কারণে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa