ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

টুঙ্গিপাড়ায় সেনাবাহিনীর উদ্যোগে দুস্থদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
টুঙ্গিপাড়ায় সেনাবাহিনীর উদ্যোগে দুস্থদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ 

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সেনাবাহিনীর উদ্যোগে ৪ শতাধিক অস্বচ্ছল ও দুস্থ মানুষের মাঝে স্বাস্থ্যসেবা ও দুস্থদের মাঝে বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।  

শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়া জিটি স্কুল মাঠে অনুষ্ঠিত ৫৫ পদাতিক ডিভিশন, যশোর সেনানিবাস এ মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করে।

এ মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন করেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার। পরিদর্শনকালে তিনি ক্যাম্পের বিশেষজ্ঞ চিকিৎসক ও রোগীদের খোঁজ খবর নেন।  

এ সময় ৮৮ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মনোয়ার হোসেন খান, ৭১ ফিল্ড অ্যাম্বুলেন্সের অধিনায়ক কর্নেল জাকির, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ সেনাবাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন। দিনব্যাপী এ মেডিক্যাল ক্যাম্পে ৪ শতাধিক বিভিন্ন রোগীদের স্বাস্থ্যসেবা দিয়ে বিনামূল্যে ওষুধ দেওয়া হয়।

৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নূরুল আনোয়ার বলেন, বাংলাদেশ সেনাবাহিনীর যশোর অঞ্চলের সেনাসদস্যরা দেশের সকল প্রয়োজনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।


বাংলাদেশ সময়: ১৭৩৬, জানুয়ারি ০৭, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa