ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

বিদেশে পাঠানোর টাকা ফেরত চাওয়ায় সংষর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
বিদেশে পাঠানোর টাকা ফেরত চাওয়ায় সংষর্ষ, নিহত ১

পাবনা: বিদেশে পাঠানোর টাকা ফেরত চাওয়াকে কেন্দ্র করে পাবনার বেড়া উপজেলার চর সাফুল্লা গ্রামে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে তোতা ব্যাপারী (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের কমপক্ষে ৯ জন।

 

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, প্রায় ১৮ মাস আগে চর সাফুল্লা গ্রামের শফিকুল ইসলামের মাধ্যমে তোতা মিয়ার ছেলে আখের আলী সৌদি আরব যান। কয়েক মাস থাকার পরে শফিকুল সেখানে থেকে গেলেও আখের আলী থাকতে না পেরে দেশে ফিরে আসেন। দেশে এসে আখের আলী শফিকুলের পরিবারের কাছে তাকে বিদেশে পাঠানোর টাকা ফেরত চান। এ নিয়ে র্দীঘদিন ধরেই উভয় পরিবারের মধ্যে বিরোধ চলছিল।

এরই জেরে শুক্রবার সকালে উভয় পরিবারের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বেধে যায়। এসময় উভয়পক্ষের ১০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তোতা মিয়াকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যার মূল রহস্য উদঘাটনসহ এই হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্তদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa