ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

সালথায় সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
সালথায় সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ১৬

ফরিদপুর: ফরিদপুরের সালথায় দফায় দফায় সংঘর্ষ ও হামলায় ঘটনায় ১৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

 

এসময় উপস্থিত ছিলেন- সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান, জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাকিবুল ইসলাম, ফরিদপুর ও সালথার কর্মরত প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেন, সালথা উপজেলার বালিয়া ও ভাবুকদিয়া এলাকার সংঘর্ষ নিয়ন্ত্রণের সময় উভয় দলের ইটপাটকেল নিক্ষেপে ৭ পুলিশ আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়েছে একটি মামলা করে। ওই মামলায় এ পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, গত ৪ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি গ্রাম্য দলপক্ষের বৈঠককে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান আ. ওয়াদুদ মাতুব্বরের সমর্থক সরোয়ার মাতুব্বরের লোকজনের সঙ্গে প্রতিপক্ষ গট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউর রহমান চয়নের সমর্থক হিরু মোল্লার লোকজনের মধ্যে উত্তেজনা চলছিল। পরে এ ঘটনা নিয়ে রাতেই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।  

পরে বুধবার (৫ জানুয়ারি) সকাল ৬টার দিকে থেকে সকাল ১০টা পর্যন্ত দফায় দফায় চলে এ সংঘর্ষ। এতে পুলিশসহ উভয় দলের অন্তত ২৫ জন আহত হয়। আহতদের ফরিদপুর জেনারেল হাসপাতালে ও নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
আরএ            

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa