ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

রায়েরবাজারে রিকশার গ্যারেজে গুলি, আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
রায়েরবাজারে রিকশার গ্যারেজে গুলি, আহত ২

ঢাকা: রাজধানীর রায়েরবাজারে রিকশার গ্যারেজকে কেন্দ্র করে গোলাগুলিতে দুই ব্যক্তি আহত হয়েছেন।

তারা হলেন- মো. খোকন (৩৪) ও আরিফ হোসেন (৩৫)।

 

শনিবার (৮ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সাদেক খান রোড সচিব গলি এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক ক্যাম্পের পুলিশ ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, আহত দুই ব্যক্তি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আরিফের পায়ে গুলি লাগলেও খোকনের অবস্থা আশঙ্কাজনক। তার পেটে গুলি লেগেছে।

আহত আরিফ বাংলানিউজকে বলেন, ওই গ্যারেজে আমার দু’টি রিকশা আছে। গ্যারেজ নিয়ন্ত্রণ করেন ‘ব্রাদার মাসুদ’ বলে একজন। শুক্রবার রাতে তিনি আমাদের রিকশা রাখতে নিষেধ করেন। আজ তার নেতৃত্বে নজরুল, কামরুল, বাবুসহ প্রায় ২০-২৫ জন গ্যারেজে ঢুকে আমাদের ওপর হামলা করে। এক পর্যায়ে তাদের এলোপাতাড়ি গুলিতে আমরা দুইজন আহত হই।  

হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজামান জানান, সাদেকখান রোডে একটি জায়গা নিয়ে অনেক বছর আগেই থেকে দ্বন্দ্ব চলে আসছিল। সেই জায়গায় একটি রিকশার গ্যারেজ আছে। এসব ঘটনাকে কেন্দ্র আজ গুলির ঘটনা ঘটেছে। বিস্তারিত জানতে চেষ্টা চলছে।  তবে জায়গাটি একজন প্রবাসীর। এই ঘটনায় দুইজন গুলিবিদ্ধ হয়েছে।

ঢামেক থেকে জানা যায়, রায়েরবাজারে ঘটনায় ইউনুস সরদার (৫৫)  নামে আরও একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আহত ব্যক্তি জানান, তিনি দিনমজুরের কাজ করেন। ঘটনার সময় দুই পক্ষের গোলাগুলিতে আহত হন। তবে তার কোমরের নিচে সামান্য ক্ষতচিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
এজেডএস/এনএসআর/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa