ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

লালমনিরহাটে সোলাস্তার শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
লালমনিরহাটে সোলাস্তার শীতবস্ত্র বিতরণ

লালমনিরহাট: লালমনিরহাটে তিস্তাপাড়ের শীতার্ত মানুষের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরণ করেছে ঢাকার ফ্যাশন ব্র্যান্ড সোলাস্তা।

আত্মপ্রকাশের দুই বছর না হতেই তারুণ্যের প্রতীক হয়ে উঠেছে ফ্যাশন ব্র্যান্ডটি।

একইসঙ্গে প্রশংসিত হয়েছে তাদের ব্যতিক্রমী মানবিক উদ্যোগ। করোনাকালের শুরু থেকে সারাদেশে নানাবিধ কল্যাণমুখী উদ্যোগ নিয়ে কাজ করে আসছে ফ্যাশন ব্র্যান্ডটি।

এরই ধারাবাহিকতায় এবার সোলাস্তা কম্বল ও জ্যাকেট নিয়ে উপস্থিত হয় তিস্তাপাড়ের শীতার্ত মানুষের মাঝে। হাড় কাঁপানো শীতে ভালোবাসার উষ্ণ উপহার হিসেবে ১০০০ কম্বল ও ৫০০ জ্যাকেট নিয়ে লালমনিরহাটে উপস্থিত হন সোলাস্তার সিইও শামছুল হক রিপন, হেড অব ডিজাইন কাশফিয়া নেহরীন ও হেড অব অপারেশন মঈন উদ্দীন। এই গরম কাপড় সংগ্রহ করেছে সোলাস্তা তার নিজের ও প্যারেন্ট প্রতিষ্ঠান মডেল গ্রুপের সৌজন্যে।

শনিবার (৮ জানুয়ারি) লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের কেন্দ্রীয় গুরুব্রহ্ম আশ্রম মাঠে হতদরিদ্র ও অবহেলিত মানুষের মাঝে কম্বল বিতরণ করে সোলাস্তা।

সোলাস্তার এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মুহাম্মদ আবু জাফর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদ সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি।

সোলাস্তার ভূয়সী প্রশংসা করে জেলা প্রশাসক বলেন, সোলাস্তা এতগুলো শীতের কাপড় লালমনিরহাটে বয়ে এনে মানবতার যে উদাহরণ স্থাপন করলো তা অনুকরণীয়। নদী ভাঙা ও দুস্থ মানুষ এই তীব্র শীতে এসব কাপড় ব্যবহার করে যে উপকার পাবে, তার কোনো বিকল্প নেই।

সফুরা বেগম রুমি সোলাস্তাকে ধন্যবাদ জানিয়ে লালমনিরহাটের অবহেলিত মানুষের পাশে থাকার আহ্বান জানান।

এরপর মহিষখুচা, মিশন মোর ও কলেজ মাঠে একইভাবে সোলাস্তা দুস্থ মানুষের মাঝে শীতের কাপড় বিতরণ করে।

এক প্রশ্নের জবাবে সোলাস্তার সিইও রিপন বলেন, শীতের সময় কম বেশি শীতের কাপড় বিতরণ করি আমরা সবাই। সুবিধজনক স্থানে বার বার একই কার্যক্রম না চালিয়ে সোলাস্তা প্রত্যন্ত এলাকায় তাদের কার্যক্রম অব্যাহত রাখবে এবং প্রয়োজনে আরও দুর্গত স্থানে পৌঁছে দেবে প্রয়োজনীয় সাহায্য সামগ্রী, যাতে প্রকৃত অভাবগ্রস্ত ব্যক্তিরা সুবিধাভোগী হতে পারে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa