ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

ইঞ্জিনে ত্রুটি, মাঝপথে নোঙর করানো হলো লঞ্চ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
ইঞ্জিনে ত্রুটি, মাঝপথে নোঙর করানো হলো লঞ্চ প্রতীকী ও সংগৃহীত ছবি

বরিশাল: ঢাকা থেকে বরিশালে আসার পথে এমভি সুরভী-৯ লঞ্চের একটি ইঞ্জিন বিকল হওয়ায় সেটিকে মাঝপথে নোঙর করাতে বাধ্য করেছে বিআইডব্লিউটিএ।

শনিবার মধ্যরাতে ৫ শতাধিক যাত্রী থাকা ওই লঞ্চটিকে মেঘনার চাঁদপুরের মোহনপুরে নোঙর করানো হয়।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল নদী বন্দর কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, বিকল্প জাহাজের ব্যবস্থা করা হচ্ছে যাত্রীদের জন্য।

তবে লঞ্চের ভেতরের ছবি দিয়ে আগুন আতঙ্কের কথা প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। তবে কেউ এ বিষয় এখনো নিশ্চিত করেনি।  

লঞ্চে থাকা এক যাত্রী জানান, লঞ্চটি ঢাকা সদরঘাট থেকে ছেড়ে যাওয়ার ঘন্টা কয়েক পরে চাঁদপুরের মোহনপুর লঞ্চ ঘাটে নোঙর করা হয়। কোনো এক যাত্রী ৯৯৯ নম্বরে ফোন করে সহযোগিতা চেয়েছেন। কিন্তু সঠিক কোনো কারণ জানা যায়নি। নোঙর করার পর আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি বিআইডব্লিউটিএ’র কর্মকর্তারা সেখানে রয়েছেন।

চাঁদপুরের মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক ওয়াহেদুজ্জামান জানান, লঞ্চটির ইঞ্জিন রুমসহ সার্বিক বিষয়ে তল্লাশী এবং খোঁজ-খবর নেয়া হচ্ছে। সম্পূর্ণ নিশ্চিত না হয়ে লঞ্চটি ছাড়া হবে না বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এমএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa