ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

পলাশে ভুয়া এমবিবিএস চিকিৎসককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
পলাশে ভুয়া এমবিবিএস চিকিৎসককে জরিমানা

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলায় লুৎফর রহমান নামে এক ভুয়া চিকিৎসককে আটক করে ৩০ হাজার টাকা জরিমানা করেছে স্থানীয় উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট।

রোববার (০৯ জানুয়ারি) বিকেলে পলাশ বাসস্ট্যান্ড এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা।

ভুয়া চিকিৎসক লুৎফর রহমান নরসিংদীর রায়পুরা উপজেলার নজরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা বাংলানিউজকে জানান, অভিযুক্ত লুৎফর রহমান দীর্ঘদিন ধরে এমবিবিএস নাম ব্যবহার করে চিকিৎসার নামে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছে। তিনি হোমিও চিকিৎসকের সঙ্গে এমবিবিএস চিকিৎসক ব্যবহার করে ব্যক্তিগত চেম্বার দিয়ে রোগীদের চিকিৎসাসহ অনুমোদন ছাড়া বিভিন্ন ওষুধ তৈরি ও বিক্রি করে আসছেন।

অভিযানে ওই ভুয়া চিকিৎসককে নগদ ৩০ হাজার টাকা জরিমানাসহ চেম্বারটি সিলগালা করে দেওয়া হয়। এছাড়া অনুমোদনহীন বিভিন্ন ওষুধ জব্দ করে মোবাইল কোর্ট। নির্বাহী ম্যাজিস্ট্রেটের সঙ্গে অভিযানে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সাদিকুর রহমান আকন্দ। এসময় পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা দেন।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa