ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সড়ক দুর্ঘটনায় আহত স্কুল ছাত্রলীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
সড়ক দুর্ঘটনায় আহত স্কুল ছাত্রলীগ নেতার মৃত্যু

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে উপজেলা ছাত্রলীগের স্কুল বিষয়ক সম্পাদক মোহাম্মদ মইন হাওলাদার। রোববার (৯ জানুয়ারি) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

নিহত মইন রাজাপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সবুর হাওলাদারের একমাত্র ছেলে। সে রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এবছর জিপিএ ৪.৫০ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

গত শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় বরিশাল-পিরোজপুর আঞ্চলিক সড়কের রাজাপুর বিশ্বাস বাড়ি এলাকায় বিপরীতমুখী টমটমের সঙ্গে তার মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মইন গুরুতর আহত হয়।

স্থানীয়রা উদ্ধার করে তাকে প্রথমে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, ৯ জানুয়ারি ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।