ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

দিনাজপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
দিনাজপুরে স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ

দিনাজপুর: দিনাজপুরে চিরিরবন্দর উপজেলায় মোশরেফা খাতুন (১৫) এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ঘুঘরাতলীর একটি বাসা থেকে তাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়।

মোশরেফা খাতুন আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ সুকদেবপুর গ্রামের মোকবুল হোসেনের মেয়ে। তিনি উপজেলার চিরিরবন্দর রাবেয়া রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মোশরেফা ও তার মা তার পড়ালেখার সুবাদে ঘুঘুরাতলীর একটি ভাড়া বাসায় বসবাস করতো। প্রতিদিনের মতো স্কুলে যায় মোশরেফা এবং ফিরেও যথাসময়ে। তাকে বাসায় রেখে বিকেলে তার মা কাঁচাবাজার করার জন্য ঘুঘুরাতলীতে যায়। প্রায় আধাঘণ্টা পর বাড়িতে ফিরে প্রধান দরজায় নক করলেও কোন সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশী একজনকে জানায়। পরে প্রাচীর পেরিয়ে ভিতরে প্রবেশ করে মোশরেফাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রধান দরজা খুলে দেয় ওই ছেলে।

পরে স্থানীয়রা দ্রুত সময়ের মধ্যে তাকে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa