ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

আইভী পারবেন আধুনিক ও নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে: আমিন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
আইভী পারবেন আধুনিক ও নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে: আমিন  বক্তব্য দেন আমিনুল ইসলাম আমিন

বাংলাদেশ আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে একমাত্র আইভীই পারবেন আধুনিক নিরাপদ নারায়ণগঞ্জ গড়তে। বিগত ১৮ বছরে ধারাবাহিকভাবে নারায়ণগঞ্জবাসীকে সেবা দিয়ে তিনি তা সন্দেহাতীতভাবে প্রমাণ করেছেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ ৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ শেষে ৫টি কেন্দ্র কমিটির সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি। ১৬ তারিখ ভোর থেকেই কেন্দ্র কমিটির সবাইকে ভোট শেষ না হওয়া পর্যন্ত ভোট কেন্দ্রে থাকার অনুরোধ জানিয়ে আমিনুল ইসলাম আমিন বলেন, কোনো অপপ্রচার দিয়েই মানুষকে বিভ্রান্ত করা যাবে না। নারায়ণগঞ্জে আইভীর বিকল্প আইভীই, সেটা ১৬ তারিখ জনগণ আবার ভোট দিয়ে প্রমাণ করবে।

সভায় মতিউর রহমান ব্যাপারীর সভাপতিত্বে বক্তব্য দেন নারায়ণগঞ্জ নগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, নারায়ণগঞ্জ নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, ঢাকা সিটি করপোরেশনের কাউন্সিলর আনিসুর রহমান আনিস, আওয়ামী লীগের উপ কমিটির সদস্য জহির সিকদার, শাহাদাত নবী খোকা, কেন্দ্রীয় যুবলীগের সহ সম্পাদক আব্দুর রহমান জীবন, রমজান আলী, মতিন প্রধান, জামান প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa