ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

ইন্দুরকানীতে এক রাতে তিন বিদ্যালয়ে চুরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
ইন্দুরকানীতে এক রাতে তিন বিদ্যালয়ে চুরি

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে উপজেলার পত্তাশী ইউনিয়নের পি এস মাধ্যমিক বিদ্যালয়, রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেখাখালী সুতারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে।

জানা গেছে, পি এস মাধ্যমিক বিদ্যালয়ের অফিস কক্ষের দরজা ভেঙে একটি ল্যাপটপ ও নগদ ১০ হাজার টাকা, উপজেলার রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, রেখাখালী সুতারখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের গ্রিল কেটে ও দরজার তালা ভেঙে স্কুলের বিভিন্ন মালামাল, ডিজিটাল হাজিরার মেশিন ও নগদ টাকা নিয়ে যায়।

পি এস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবাসিশ চন্দ্র হাওলাদার জানান, সকালে চুরির সংবাদ পেয়ে স্কুলে আসি। এসে দেখি দরজা ভাঙা। স্কুলের অফিসের দুটি আলমারি ভেঙে একটি ল্যাপটপ, একটি বেল ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়।

রেখাখালী সুতারখালী সরাকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শম্পা বর্মন জানান, আমার স্কুলের গ্রিল কেটে নগদ টাকা ও প্রয়োজনীয় বিভিন্ন কাগজপত্র নিয়ে গেছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, চুরির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে চোর শনাক্ত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa