ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

ট্রলির ধাক্কায় কিশোর বাইকার নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
ট্রলির ধাক্কায় কিশোর বাইকার নিহত 

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার শুলিতলা এলাকায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে ফিরোজ হোসেন (১৭) নামে এক কিশোর প্রাণ হারিয়েছে। এতে আহত হয়েছেন তার সঙ্গে থাকা রায়হান আলী নামে এক যুবক।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে কাশিয়াডাঙ্গা-কাঁকনহাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ রাজশাহী মহানগরীর দাশপুকুর এলাকার ঠিকাদার সিরাজুল ইসলামের ছেলে।  

আহত রায়হানকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

রাজশাহী মহানগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, সকালে ফিরোজ ও রায়হান মোটরসাইকেলে করে রাজাশাহী থেকে গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন। পথে শুলিতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলে তারা রাস্তায় পড়ে গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফিরোজের মৃত্যু হয়। রায়হান ওই হাসপাতালে চিকিৎসাধীন।  

তিনি আরও জানান, দুর্ঘটনাটি গোদাগাড়ী ও দামকুড়া থানার মাঝামাঝি এলাকায় ঘটেছে। তবে স্পটটি গোদাগাড়ী থানার সীমানার মধ্যেই পড়েছে। দুর্ঘটনার খবর পেয়েই পুলিশ গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এসএস/এসআই 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa