ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ১ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা, গ্রেফতার ১ 

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে ৮বছরের এক বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছেন শিশুটির পরিবার। এই মামলায় অভিযুক্ত জুম্মন কসাইকে (৩৫) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ধর্ষণের ঘটনা ঘটে। শুক্রবার (১৪ জানুয়ারি) বেলা ১২টার দিকে শিশুকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের (ওসিসি) ভর্তি করা হয়েছে।  

কামরাঙ্গীরচর থানার উপপরিদর্শক (এসআই) মো. কবিরুল ইসলাম জানান, শিশুটির মা গতকাল নিজেই বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ২৪। মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।  

তিনি জানান, মামলার এজহারে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার সকালে চকলেট ও জুস খাওয়ানোর প্রলোভোন দেখিয়ে একই এলাকায় শিশুটির আপন খালু জুম্মন কসাই তার বাসায় নিয়ে যায়।

সেখানে রুমের ভেতর আটকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। তখন শিশুটির গোঙানো শুনতে পেয়ে আশপাশের লোকজন ওই রুম থেকে শিশুটিকে উদ্ধার করে। আর জুম্মনকে আটক করে থানায় খবর দেয়।  

শিশুটির মা অভযোগ করে বলেন, সকালে সন্তানকে বাসায় রেখে তিনি কাজে চলে যান। বিকেলে খবর পান, তার মেয়েকে ধর্ষণচেষ্টা করা হয়েছে। পরে জুম্মনকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। জন্ম থেকেই শিশুটি বাক প্রতিবন্ধী বলে জানান স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa