ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

অপহরণের পাঁচদিন পর ইতালী প্রবাসী কিশোরী উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
অপহরণের পাঁচদিন পর ইতালী প্রবাসী কিশোরী উদ্ধার মাদারীপুরের মানচিত্র

মাদারীপুর: মাদারীপুরে অপহরণের পাঁচদিন পর ইতালী প্রবাসী এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জানুয়ারি) রাত ৯টার দিকে শহরের কলেজ গেট এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

তবে এখনো পলাতক রয়েছে প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওন।

জানা যায়, আত্মীয় মারা যাওয়ার খবর পেয়ে ৮ বছর পর মা-বাবার সঙ্গে ইতালী থেকে মাদারীপুর শহরের শকুনী এলাকার ফুপুর বাড়িতে বেড়াতে আসে ১৫ বছর বয়সী ওই কিশোরী। গত সোমবার সকালে ফুপুর বাড়ির সামনের সড়ক থেকে দেশীয় অস্ত্র ঠেকিয়ে কৌশলে তাকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায় বেশ কয়েকজন যুবক।

এরপরেই নিখোঁজ থাকে কিশোরী। এ ঘটনায় পরদিন পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও চারজনের নামে সদর মডেল থানায় মামলা করেন মেয়েটির বাবা। পরে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠায় পুলিশ।  

এদিকে শুক্রবার রাতে ওই কিশোরী ও প্রধান অভিযুক্ত আফজাল হোসেন শাওনের অবস্থান জানতে পেরে শহরের কলেজ গেট এলাকায় অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় শাওন। এ সময় একটি বাসা থেকে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। শনিবার মেডিক্যাল পরীক্ষা শেষে তাকে আদালতে তোলা হতে পারে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, 'অপহৃত কিশোরীর মেডিক্যাল পরীক্ষা শেষে আদালতে নেওয়া হবে। পরে জবানবন্দি শেষে আদালতের সিদ্ধান্তে পরিবারের কাছে হস্তান্তর করা হতে পারে।

বাংলাদেশ সময়: ০৮২৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa