ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

অপহরণের ১৮ দিন পর মাদরাসা ছাত্রী উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
অপহরণের ১৮ দিন পর মাদরাসা ছাত্রী উদ্ধার

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুরে অপহরণের ১৮ দিন পর অপহৃত মাদরাসা ছাত্রী (১৫) কে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) রাতে তাকে বগুড়া জেলার ধুপচাচিয়া উপজেলা থেকে উদ্ধার করা হয়।

 

এ সময় অপহরণের  সঙ্গে জড়িত থাকার অভিযোগে অপহরণকারী মো. ছিদ্দিকুর রহমানকে (২১) গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত ছিদ্দিকুর রহমান বগুড়া জেলার ধুপচাচিয়া উপজেলার বুনাহায় ইউনিয়নের পাতুশা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।
আর ওই মাদরাসা ছাত্রীর বাড়ি উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামে। সে পাশ্ববর্তী নেছারাবাদ উপজেলার গুয়ারেখা মাদরাসার নবম শ্রেণির ছাত্রী।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. মাহিদুল ইসলাম জানান, ২৭ডিসেম্বর ওই মাদরাসা ছাত্রী অপহৃত হয়। পরে ০১ জানুয়ারি অপহৃত ওই মাদরাসা ছাত্রী অজ্ঞাত স্থান থেকে তার পিতা-মাতাকে ফোন দেয়।

সে সূত্র ধরে পুলিশ অভিযান চালিয়ে তাকে বগুড়া জেলার ধুপচাচিয়া উপজেলার বুনাহায় ইউনিয়নের পাতুশা গ্রাম থেকে উদ্ধার করে।  এ সময় অপহরণকারীকেও আটক করা হয়। তাদের আদালতে সোপর্দ করা হবে।

অপহৃত ওই মাদরাসা ছাত্রীর পিতা-মাতা জানান, অপহরণকারী তাদের গ্রামের (শ্রীরামকাঠী) আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে কারো সহযোগিতায় এ ঘটনা ঘটিয়েছে।


বাংলাদেশ সময়: ০৯৫৭ ঘণ্টা,  জানুয়ারি ১৫, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa