ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

দিনাজপুরে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
দিনাজপুরে বাসের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত  দুর্ঘটনাকবলিত বাস-অটোরিকশা

দিনাজপুর: দিনাজপুরের আমবাড়িতে বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

রোববার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় আমবাড়ি-ঢাকা মহাসড়কের ইসান এগ্রো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার মুসাসাহা করোঞ্জী এলাকার ইসাহাক আলী (৬৫), একই উপজেলার ১০ নম্বর  পুনট্টি ইউনিয়নের ভবানীপুরের বাসিন্দা আতা মোল্লার ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।

এ ঘটনায় আহত মিনহাজুল ইসলাম (১৫) ফুলবাড়ী উপজেলার এলুয়াড়ী শলাকুড়ি এলাকার বাসিন্দা। সে নানার বাসায় থেকে মাদরাসায় পড়াশোনা করত।

প্রতক্ষ্যদর্শীরা জানান, দিনাজপুর থেকে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়। পরে আহত দুইজনকে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক ইসহাক আলীকে মৃত ঘোষণা করেন। আহত একজন আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।  

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি আটক করা হলেও চালক এবং স্টাফরা পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa