ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘পরতম কম্বলডা পাইলাম, পাইয়া আমি খুশি অইছি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
‘পরতম কম্বলডা পাইলাম, পাইয়া আমি খুশি অইছি’

জামালপুর: বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় ও কালের কণ্ঠ শুভসংঘের আয়োজনে জামালপুর জেলায় এক হাজার অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।  

বুধবার (১৯ জানুয়ারি) জেলার চারটি উপজেলার পাঁচটি স্থানে এসব কম্বল বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় বুধবার বেলা ১১টায় জামালপুর সদরের বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে ২৫০ জন শীতার্ত অসহায় ও দরিদ্রদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।  

কম্বল বিতরণের আগে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে জামালপুরের এনডিসি মো. মাহবুবুল হাসান বলেন, বসুন্ধরা গ্রুপ এবার সারা দেশেই শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করছে। নিঃসন্দেহের এটি প্রশংসনীয় উদ্যোগ। সরকারিভাবে সুযোগ থাকলেও যারা পাওয়ার যোগ্য হয়তো সব সময় তাদের কাছে পৌঁছা সম্ভব হয় না। আজকে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে যারা কম্বল পেলেন তারা সবাই অসহায় হতদরিদ্র শ্রেণির মানুষ। এটা দেখে খুব ভালো লাগল। বসুন্ধরা গ্রুপের মতো সবারই এভাবে শীতার্তদের পাশে দাঁড়ানো উচিত।

এ সময় কালের কণ্ঠের সিনিয়র সাব-এডিটর ও কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান ও শুভসংঘের ঢাকা থেকে আসা প্রতিনিধিদল, জামালপুর প্রেস ক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি শুভ্র মাহাদি, নিউজটোয়েন্টিফোর টিভির সাংবাদিক তানভীর আজাদ মামুন, কালের কণ্ঠের জামালপুর প্রতিনিধি মোস্তফা মনজুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত আলোচনা শেষে ২৫০ জন শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এদিকে একই দিন দুপুরে কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামানের নেতৃত্ব ঢাকার প্রতিনিধি দলটি বসুন্ধরা গ্রুপের উদ্যোগে জামালপুরের ইসলামপুর, দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন।

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় দেওয়ানগঞ্জ আলিয়া মাদরাসা মাঠে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৪০০ জন শীতার্ত অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়। এ সময় দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সোলায়মান হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা, কৃষি কর্মকর্তা পরেশ চন্দ্র দাস, কালের কণ্ঠের দেওয়ানগঞ্জ প্রতিনিধি  তারেক মাহমুদসহ স্থানীয় শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ছাড়া একই দিনে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে জামালপুর সদরের তিরুথা রওজাতুল উলুম মাদরাসায় ৫০ জন দরিদ্র এতিম শিক্ষার্থী, জেলার ইসলামপুর উপজেলার পাথর্শী ইউনিয়নের হারিয়াবাড়ী দারুল উলুম মাদরাসার ১০০ জন শিক্ষার্থী এবং বকশীগঞ্জ উপজেলার কাঁচাবাজার এলাকায় ২০০ জন শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।