ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে বাসের ধাক্কায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২২
মানিকগঞ্জে বাসের ধাক্কায় নিহত ৩ ...

মানিকগঞ্জ: মানিকগঞ্জের ঢাকা আরিচা মহাসড়কের বাসের ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে।  

শনিবার(২৯ জানুয়ারি)  দুপুর ১২টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের মহাদেবপুর বাস স্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন পার্শ্ববর্তী হরিরামপুর উপজেলার হাপানিয়া গ্রামের আফাজউদ্দিনের ছেলে মো. জাহিদ (৩২), ইমতাজ ফকিরের ছেলে আব্দুর রহমান (৪০) এবং মৃত মোতালেবের ছেলে মো. আব্দুর রাজ্জাক (৩০)। নিহত সকলের বাড়ি একই গ্রামে।

নিহতের আত্মীয় আহমেদ ফয়সাল জানান, পেঁয়াজ বিক্রির জন্য বরংগাইল আড়তে এসেছিলেন রাজ্জাক ও রহমান। পেঁয়াজ বিক্রি শেষে বাজার করে জাহিদের ব্যাটারিচালিত অটোরিকশায় ফিরছিলেন তারা। এসময় মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে বেপরোয়া কমফোর্ট লাইনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান।  

বঙ্গাইল হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. রিয়াদ মাহমুদ বাংলানিউজকে বলেন, পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাস মহাদেবপুর বাস স্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে থাকা অটোরিকশাকে পেছন দিক থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই জন মারা যান।  আর হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান। ঘাতক বাসটি আটক করা গেলেও চালক ও সহকারী পালিয়ে যায়। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এই ঘটনায় একটি মামলাও হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২২ আপডেট: ১৫০৪ ঘণ্টা
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।