ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

অ্যাড. ইকবাল চৌধুরীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
অ্যাড. ইকবাল চৌধুরীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক অ্যাড. ইকবাল আহমদ চৌধুরী (বামে) ও ড. এ. কে. আব্দুল মোমেন

ঢাকা: সিলেটের গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি, নর্থ ইস্ট ইউনিভার্সিটির চেয়ারম্যান ও ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেটের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন।

রোববার (৩০ জানুয়ারি) এক শোক বার্তায় তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় তিনি বলেন, মরহুম ইকবাল আহমদ চৌধুরী একজন দেশপ্রেমিক, শিক্ষানুরাগী ও নিবেদিতপ্রাণ সমাজসেবক ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজসহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনে গুরুত্বপূর্ণ অবদান রেখে গেছেন। গোলাপগঞ্জবাসীর কল্যাণে ইকবাল চৌধুরীর অবদান এলাকাবাসী কৃতজ্ঞতার সঙ্গে স্মরণ করবে।

শনিবার রাতে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ইকবাল আহমদ চৌধুরী। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ২ ছেলে সন্তানের জনক ছিলেন, তারাও মারা গেছেন। তার স্ত্রীও পৃথিবী ছেড়ে চলে গেছেন অনেক আগে। মৃত্যুকালে তিনি দুই পুত্রবধূ এবং তাদের দুই সন্তানসহ আত্মীয়-স্বজন, রাজনৈতিক কর্মী-সমর্থক ও শুভাকাঙ্ক্ষিসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০২২
টিআর/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।