ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

চুরির অভিযোগে কিশোরকে খুঁটিতে বেঁধে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২২
চুরির অভিযোগে কিশোরকে খুঁটিতে বেঁধে নির্যাতন

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দোকান থেকে নুডলস চুরির অপরাধে এক কিশোরকে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে নির্যাতন করেছেন দোকান মালিক।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে আলমডাঙ্গা শহরের হাফিজ মোড়ের ব্যবসায়ী আমানুল্লাহ তার দোকান থেকে নুডলস চুরির অভিযোগ তুলে কিশোর সাদ্দামকে খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেন।

এমন একটি ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে আমানুল্লার দোকান থেকে রাধিকাগঞ্জের কিশোর সাদ্দাম হোসেন দুই প্যাকেট নুডলস চুরি করে বলে অভিযোগ ওঠে। চুরির অভিযোগে দোকান মালিক আমানুল্লাহ বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে তাকে মারধর করেন।

ব্যবসায়ী শেখ আমানুল্লাহ দাবি করেন, বিভিন্ন সময়ে আমার প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটতো। এতে আমি অতিষ্ঠ ছিলাম। কিছুতেই চোর ধরতে পারছিলাম না। দুপুরে কিছু নারিকেল তেল ও নুডলসের প্যাকেট চুরির সময় সাদ্দামকে স্থানীয়রা হাতেনাতে ধরে। তবে তাকে দোকানের খুঁটিতে বেধে মারধর করা আমার ঠিক হয়নি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে সাদ্দামকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। চুরির ঘটনায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও বলেন, সাদ্দামের বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় একটি চুরি ও একটি ছিনতাই মামলা চলমান। এছাড়াও একবার পুলিশের হাতে আটক হয়েছিল সে।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।